ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

নতুন প্রেমিককে নিয়ে শিল্পার বাড়িতে সুস্মিতা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫০, ৫ নভেম্বর ২০১৮

কিছুদিন আগে ১০ নম্বর বন্ধুর সঙ্গে সব সম্পর্ক ছেদ হয়েছে। এবার নতুন করে প্রেমে পড়লেন সুস্মিতা সেন। আর তাকে নিয়েই এবার শিল্পা শেঠির দীপাবলি পার্টিতে হাজির হলেন সুস্মিতা।  

রোমান শল নামে সম্প্রতি এক মডেলের সঙ্গে পরিচয় হয় প্রাক্তন বিশ্ব সুন্দরীর। একটি ফ্যাশন শো-এ তাদের সঙ্গে আলাপ হয় সুস্মিতার। তারপর থেকেই শুরু হয় ঘনিষ্ঠতা।

ওই অনুষ্ঠানের পর থেকে মাঝে মধ্যেই সুস্মিতার সঙ্গে রোমানকে দেখা যায়। সুস্মিতার বড় মেয়ে রিনির সঙ্গে গান গাইতেও দেখা যায় রোমানকে। আর এবার ফ্যাশন জগতের এই উঠতি মডেলের সঙ্গেই শিল্পা শেঠির দীপাবলি পার্টিতে হাজির হন সুস্মিতা।

রোমানের সঙ্গে হাতে হাত ধরে সুস্মিতা যখন শিল্পা শেঠি কুন্দ্রার বাড়িতে হাজির হন, তখন ক্যামেরার ফ্ল্যাশ যেন ঝলসে উঠতে শুরু করে।

এরপর ক্যামেরার সামনে কখনও একা দাঁড়িয়ে পোজ দেন সুস্মিতা। আবার কখনও তাকে দেখা যায় রোমানের সঙ্গে।

এদিকে রোমানের সঙ্গে যতই সুস্মিতাকে দেখা যাক না কেন, প্রাক্তন বিশ্ব সুন্দরীর সঙ্গে এই উঠতি মডেলের বয়সের পার্থক্য নিয়েও জোর গুঞ্জন শুরু হয়েছে বিভিন্ন মহলে। শোনা যাচ্ছে, রোমান নাকি সুস্মিতার চেয়ে ১৫ বছরের ছোট। যদিও রোমানের ২৭ বছর বয়স নিয়ে সুস্মিতা কোনও মন্তব্য করেননি।

সম্প্রতি মুম্বই বিমানবন্দরে এক ব্যক্তির সঙ্গে দেখা যায় এই বাঙালি অভিনেত্রীকে। ক্যামেরার সামনে হাসিমুখেই পোজ দিতে দেখা যায় সুস্মিতাকে। তখন থেকেই শুরু হয় গুঞ্জন।

তথ্যসূত্র: জি নিউজ

এমএইচ/এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি